আঞ্চলিক ছবির প্রতি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার টান ছোট থেকেই। এবার সেই আঞ্চলিক ছবি নিয়ে কিছু করতে চান তিনি। ভোজপুরি, মারাঠি, পাঞ্জাবি, সিকিমিজ, কোঙ্কনি ছবিতে তার প্রযোজনা সংস্থা ‘পার্পেল পেবল পিকচার্স’ ইতিমধ্যেই হাত দিয়েছে।

এবার যেন বাংলা ভাষার প্রেমে পড়েছেন প্রিয়াংকা। এর আগে বাংলা ভাষাও শিখেছেন এ অভিনেত্রী। তবে এবার দুটি বাংলা ছবি প্রযোজনা করবেন এ অভিনেত্রী। বাংলা ছবি দু’টির নামও ঠিক হয়ে গিয়েছে। প্রথমটি ‘বৃষ্টির অপেক্ষায়’, আর দ্বিতীয়টি ‘বাসস্টপে  কেউ নেই’। ছবি দু’টির কাস্টিং কী হবে তা নিশ্চিত ভাবে জানা যায়নি।

তবে বলিউডের বাঙালি চেনামুখেরাই থাকছেন ছবিতে। তবে কানাঘুষা শোনা যাচ্ছে, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রাহুল বসু থাকছেন একটি ছবিতে। কথাও অনেকটা এগিয়ে গিয়েছে তাদের সঙ্গে। প্রিয়াংকাকেও একটি ছবিতে অতিথি চরিত্রে কাজ করতে দেখা যাবে।

প্রিয়াংকা  যে সময় আমেরিকায় ছিলেন, তখন কলকাতায় বেশ কয়েকবার ঢুঁ মেরে গিয়েছেন তার মা মধু চোপড়া। তিনি জানিয়েছেন, পার্পেল পেবল পিকচার্স সব সময়েই আঞ্চলিক সিনেমার পাশে রয়েছে। আর প্রযোজক হিসাবে প্রিয়াংকা চায়, ভালো গল্প যেন সব স্তরের মানুষের কাছে পৌঁছায়। বিশেষ করে যে গল্পগুলো বিশ্বের দরবারে যাওয়ার দাবি করে।’ খুব তাড়াতাড়িই বাংলা ছবি দু’টি ফ্লোরে যেতে চলেছে বলেও জানিয়েছেন প্রিয়াংকার মা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য