অনলাইনে দর্শকপ্রিয়তা পাওয়ার পর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অক্ষর’ এবার প্রদর্শিত হচ্ছে বড়পর্দায়। ভিকি জাহেদের রচনা ও পরিচালনায়, আহমেদ প্রোডাকশন্স’র প্রযোজনায় এবং টাইগার মিডিয়ার ব্যানারে নির্মিত ‘অক্ষর’ আগামীকাল শুক্রবার শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে প্রদর্শিত হবে।

‘নতুন চলচ্চিত্র, নতুন নির্মাতা’ চলচ্চিত্র উৎসবের এপ্রিল মাসের এই প্রদর্শনীতে অক্ষরসহ ৬টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এবং একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র দেখানো হবে। বিকাল ৩টা থেকে দর্শকরা ছবিগুলো দেখতে পারবেন।

নির্মাতা ভিকি ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘শিল্পকলা একাডেমীর ‘নতুন চলচ্চিত্র, নতুন নির্মাতা’ চলচ্চিত্র উৎসবটি তরুণ নির্মাতাদের জন্য সম্ভাবনাময় একটি প্লাটফর্ম। ইতিমধ্যে এই উৎসবে আমার নির্মিত তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে। ‘অক্ষর’ নিয়ে দর্শকদের বিপুল ভালোবাসা গ্রহণের পর এই ধরণের একটি প্লাটফর্মে এর প্রদর্শনী দেখে খুব ভালো লাগছে।’

তিনি আরো বলেন, আমার অনুরোধ যারা অনলাইনে ‘অক্ষর’কে ভালোবেসে ছিলেন তারা শিল্পকলায় এসে বড়পর্দায় অক্ষর দেখার মাধ্যমে নিজেদের ভালোবাসা প্রকাশ করবেন’।

জোভান ও সাফা কবির অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অক্ষর’এর চিত্রগ্রাহক ছিলেন সুমন সরকার এবং সম্পাদনায় ছিলেন সাইফ রাসেল। সংগীত পরিচালক ছিলেন মাহামুদ হায়েত অর্পণ। ‘অক্ষর’ একটি মোশন ভাস্কর নির্মাণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য