মাসুদ রানা পলক, রানীশংকৈল ঠাকরগাঁওঃ ঠাকুরগাঁও-৩ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাপক মোঃ ইয়াসিন আলী এম’পির বাসায় গত রাত আনুমানিক ১১:৩০ মিনিটে ডাকাতির চেষ্টার খবর পাওয়া গেছে।

জানাযায়, রানীশংকৈল পৌর শহরে গতকাল ২৬ এপ্রিল গভীর রাতে এম’পি মোঃ ইয়াসিন আলীর বাড়ির উপর তলায় কেউ ছিল না তালা মারা অবস্থ্যায় ছিল, বাহিড়ের দরজায় লাগানো তিনটি তালার মধ্যে ১টি তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করার সময় নিচতলা থাকায় এমপি ভাতিজা তালা ভাঙ্গার শব্দ শুনে লাইট মেরে কে কে বলে চিৎকার করলে ঘটনা স্থল থেকে সংঘবদ্ধ দলটি পালিয়ে যায়।

আর জানাযায়, উপজেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ঠ্য ব্যাবসায়ী ইসতেখার আলমের বাড়িতে গত ২৬ তারিখ গভীর রাতে ২৫-৩০ জনের একটি ডাকাত দল বাড়িতে প্রবেশ করে স্ত্রী কন্যা সন্তানকে জিম্মি করে এবং মারপিট করে নগদ সাড়ে ৪ ভরি ওজনের স্বর্ণলংকার ও ১২শত টাকা হাতিয়ে নেয়। এসময় স্থানীয় লোকজন চিল্লা হাল্লা করে ডাকাত দলটি পালিয়ে যায়।

মাননীয় সংসদ সদস্য অধ্যাপক মোঃ ইয়াসিন আলী এম’পি সাহেবর সাথে কথা বল্লে তিনি জানান, তারা বাড়ির ভিতরে প্রবেশ করতে পারেনি এবং তেমন কিছু ক্ষয়ক্ষতি হয়নি, তবে বাড়ির ভেতরে প্রবেশ করতে পারলে বেপক ক্ষয়ক্ষতির সম্ভাবনা ছিল ।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, ডাকাতির বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি তার পরও আমাদের তৎপরতা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য