মাসুদ রানা পলক, রানীশংকৈল ঠাকরগাঁওঃ আজ উওর বঙ্গের শ্রেষ্ঠতম মেলা, রানীশংকৈল বাসীর প্রাণের মেলা ” বৈশাখী মেলার “২৫ তম রজত জয়ন্তী পালন ও ১০ দিন ব্যাপি বৈশাখী মেলার শুভ উদ্বোধন  হলো ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থ্যিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব – সৈয়দ হাসান ইমাম। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক মোঃ ইয়াসিন আলী মাননীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও-৩,।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ সাদেক কুরায়েশী জেলা চেয়ারম্যান, সাধারন সম্পাদক জেলা আওয়ামী লীগ, সাবেক সংসদ সদস্য মোঃ ইমদাদুল হক, আর ও উপস্থিত ছিলেন- মোছা সেলিনা জাহান লিটা মাননীয় সংসদ সদস্য সংরক্ষিত আসন ৩০১।

অধ্যাপক মোঃ সহিদুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সভাপতি রানীশংকৈল উপজেলা আওয়ামী লীগ ও রানীশংকৈল উপজেলার বিভিন্ন স্তরের নেতা কর্মীবৃন্দ এবং যুবলীগ নেতা এস,কে সোহেল রানা মাসুম।

প্রধান অতিথির ব্যক্তবে- বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব – সৈয়দ হাসান ইমাম, হাজার বছরের শেষ্ঠ বাংঙ্গালী, বাংঙ্গালী রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর রাজনৈতিক জীবনের নানা কথা আলোচনা করেন, তিনি বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের কথা তুলেধরেছেন এবং তিনি বক্তব্য শেষে উপস্থিত দর্শকদের কবিতা ও গান গেয়ে মুগ্ধ করে যান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য