বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন দেওয়ার দাবিতে সারা দেশের ন্যায় দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা পৌর ভবনের প্রধান ফটকে ঘণ্টা ব্যাপী কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচী পালন করেন।

“এক দেশে দুই নীতি মানিনা মানবনা” এ শ্লোগানে আজ বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পৌরসভা চত্বরের সামনে বীরগঞ্জ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের আয়োজনে এক ঘন্টার কর্ম বিরতি কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি মোছলেহ উদ্দিন মানিক, সাধারণ সম্পাদক কামরুল হাসান রাছেল, সচিব সরদার আবু হানিফ, সহকারি প্রকৌশলী, ডাঃ আল ইমরান, জুলফিকার হোসেন, কর নির্ধারক আনিছুল হক সহ প্রমুখ নের্তৃবৃন্দ। এ কর্ম বিরতি কর্মসূচীতে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

পৌরসভা কর্মকতা-কর্মচারী সংগঠনের সভাপতি ও জেলা কমিটির যুগ্ন সম্পাদক রুস্তম আলী বিনম্র শ্রদ্ধা রেখে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে সরকারী কষাগার থেকে বেতনভাতা ও পেনশন সুবিধা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান। পৌরসভা সংগঠনের সাধারন সম্পাদক হাবিবুর রহমান জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানের মাধ্যমে বক্তব্য তুলে ধরে একই দাবি জানান।

কলম বিরতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন-বিভাগিয় কমিটির সহ-সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা কমিটির সহ-সভাপতি হারুন অর রশিদ, হাসিনুর রহমান, ওয়াজেদ আলী, আল হারুন অর রশিদ, শফিকুল আলম, হাবিবুর রহমান, মমিনুল ইসলাম, মোহাম্মদ আলী সহ কর্মকর্তা-কর্মচারী দাবি বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য