আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ ঘাঘট নদীর বদ্ধ জলাশয় অবৈধ দখলদার সন্ত্রাসী নাছিরের হাত থেকে উদ্ধার ও নাছির কর্তৃক কৃষক নেতা ফারুক আহম্মেদসহ সকল কৃষকের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও ঘাঘট নদীর জমি উন্মুক্ত করার দাবিতে জেলা প্রশাসক অফিসের সামনের সড়কে বুধবার এক মানববন্ধন কর্মসূচী পালন করে। জাতীয় কৃষক সমিতি গাইবান্ধা সদর উপজেলা শাখা মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধন শেষে জেলা বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা অন্যতম নেতা এম.এ মতিন মোল্ল¬া, কৃষক সমিতি জেলা সিনিয়র সহ-সভাপতি অ্যাড. আশরাফ আলী, সহ-সভাপতি প্রভাষক মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক চান মিয়া, যুবমৈত্রীর জেলা সভাপতি মাসুদার রহমান মাসুদ, ওয়ার্কাস পার্টি সদর উপজেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কৃষক নেতা আব্দুল গফুর, ফুলছড়ি উপজেলা কৃষক সমিতির নেতা সাজ্জাদ হোসেন, যুবনেতা জাকারিয়া হাসান সুমন, আবুল কালাম আজাদ, রতœা রাণী, মাহবুবর রহমান সুমন, সাকা মিয়া প্রমুখ।

বক্তারা ঘাঘট নদীর বদ্ধ জলাশয় অবৈধ দখলদার সন্ত্রাসী নাছিরের হাত থেকে উদ্ধার ও নাছির কর্তৃক কৃষক নেতা ফারুক আহম্মেদসহ সকল কৃষকের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও ঘাঘট নদীর জমি উন্মুক্ত করার দাবি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য