শিগগিরই হলিউড অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক জর্জ ক্লুনি ও আমাল ক্লুনির কোল জুড়ে আসবে জমজ সন্তান। সন্তান জন্মের জন্য প্রায় দশ লাখ মার্কিন ডলার খরচ করবেন এই তারকা দম্পতি!

‘ওশান’স ইলেভেন’, ‘গ্র্যাভিটি’ ও ‘মানি মনস্টার’ সহ অসংখ্য ছবির জনপ্রিয় অভিনেতা জর্জ ক্লুনি ২০১৪ সালে বিয়ে করেন পেশায় আইনজীবী আমালকে।

এইস শোবিজ বলছে, স্ত্রীর জন্য লন্ডনের চেলসি অ্যান্ড ওয়েস্টমিনিস্টার হাসপাতালের গোটা কেনসিংটন উইংটাই সাড়ে পাঁচ লাখেরও বেশি মার্কিন ডলারে বুকিং দিয়েছেন জর্জ ক্লুনি। আমালের দেখভালের জন্য লস অ্যাঞ্জেলস থেকে দু’জন দক্ষ নার্স এনেছেন তিনি। এ বাবদ খরচ হয়েছে প্রায় ৩০ হাজার ডলার। এছাড়াও প্রায় পাঁচ হাজার ডলার দিয়ে রেখেছেন একজন ইতালীয় শরীর মর্দনকারী।

প্রতিবেদনটি আরও বলছে, প্রসূতীব্যয় ছাড়াও স্ত্রী ও সন্তানদের নিয়ে ছুটি কাটাতে গ্রীসে গেছেন এ তারকা। সেখানে ছয় সপ্তাহের জন্য এক দামী হোটেলের ব্যবস্থাও করেছন এ দম্পতি। সব মিলিয়ে খরচ পৌঁছে গেছে প্রায় এক কোটির কাছাকাছি!

ক’দিন আগেই বাড়ি মেরামতের জন্য অতিরিক্ত শব্দ হওয়ায় প্রতিবেশীর ক্ষতিপূরণ হিসেবে ৪৫ হাজার পাউন্ড ক্ষতিপূরণ গুনতে হয়েছিলো তাদের। কেবল তাই নয়, সাত

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য