এর আগে শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ ছবিতে শবনম বুবলীকে স্বনামে অভিনয় করতে দেখেছেন দর্শক। সে ছবিতে ব্যবহৃত ‘বুবলী’ শিরোনামের একটি গানও বেশ শ্রোতাপ্রিয় হয়। এবারো পরিচালক তার নতুন ছবি ‘রংবাজ’-এ বুবলীকে স্বনামে অভিনয় করার কথাই বলেছেন।

বর্তমানে এই অভিনেত্রী পাবনায় ছবিটির শুটিং করছেন। শুটিংয়ের অবসরে গতকাল তিনি বলেন, এ ছবিতেও আমাকে স্বনামে অভিনয় করতে দেখবেন দর্শকরা। এখন পর্যন্ত পরিচালক রনী ভাই তাই চেয়েছেন। এর আগে ‘বসগিরি’ ছবিতে নিজ নামে অভিনয় করেছিলাম। নতুন এ ছবিতে লুকেও পরিবর্তন থাকবে আমার।

শাকিব খানের লুক দর্শকর এরমধ্যেই দেখেছেন, এবার কয়েকদিন পর এ ছবিতে আমার কি রকম লুক থাকবে তা দর্শক দেখতে পাবেন। আরো এক সপ্তাহ এখানে শুটিং করার কথা রয়েছে। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এ ছবিতে শাকিব খানের বিপরীতে আবারো কাজ করছেন বুবলী।

এর আগে শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ ছাড়াও রাজু চৌধুরীর ‘শ্যুটার’ ও শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। এর মধ্যে ‘বসগিরি’ ও ‘শ্যুটার’ মুক্তি পেলেও মুক্তির প্রহর গুনছে ‘অহংকার’ ছবিটি।

এদিকে গত শুক্রবার মেরিল প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানে অংশ নেন শাকিব খান ও বুবলী। শাকিব এ অনুষ্ঠানে ‘শিকারি’ ছবির জন্য সেরা চলচ্চিত্র অভিনেতা এবং বুবলী সেরা নবীন অভিনয়শিল্পী হিসেবে ‘বসগিরি’ ছবির জন্য পুরস্কার পান।

অনুষ্ঠান শেষ করে শনিবার সকালে পাবনায় শুটিং স্পটে ফিরে গেছেন তারা। গত ১৮ই এপ্রিল থেকে পাবনায় শুরু হয়েছে ‘রংবাজ’ ছবির কাজ। এ ছবিটি প্রযোজনা করছে রূপরঙ চলচ্চিত্র ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নূতন, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, জাহিদ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য