আগামী ২৭ এপ্রিল ২০১৭ ইং বৃহস্পতিবার সকাল ১০.৩০ টায় শীতল কমিউনিটি সেন্টার রংপুরে ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট প্রণয়নে রংপুর বিভাগের সকল চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র নেতৃবৃন্দ ও স্টেকহোল্ডারগণের সাথে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ড চেয়ারম্যান মোঃ নজিবুর রহমান এক প্রাক-বাজেট আলোচনা সভায় মিলিত হবেন। উক্ত মতবিনিময় সভায় জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ২০১৭-২০১৮ ইং অর্থ বছরের বাজেটে অন্তর্ভূক্তির লক্ষ্যে শুল্ক, ভ্যাট ও আয়করসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে রংপুর বিভাগের বিভিন্ন চেম্বার নেতৃবৃন্দ ও স্টেকহোল্ডারগণের সুচিন্তিত অভিমত, পরামর্শ ও সুপারিশ সম্পর্কে বিস্তারিত অবহিত হবেন।

অদ্য ২৩ এপ্রিল ২০১৭, উক্ত প্রাক-বাজেট আলোচনা সভা সফল করার লক্ষ্যে রাজস্ব কর্মকর্তাদের সাথে রংপুর চেম্বার নেতৃবৃন্দের এক প্রস্তুতিমূলক আলোচনা সভা রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে রংপুর চেম্বারের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। উক্ত প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন কর অঞ্চল, রংপুর এর কর কমিশনার মোঃ হারুন অর রশিদ এবং কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর কমিশনার মুহাম্মদ আহসানুল হকসহ রাজস্ব কর্মকর্তাবৃন্দ।

রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠেয় প্রাক-বাজেট আলোচনা সভায় জাতীয় রাজস্ব বোর্ডের সদস্যবৃন্দ, উর্ধ্বতন কর্মকর্তা, রংপুরের বিভাগীয় ও জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত থাকবেন।

আসন্ন জাতীয় বাজেটে অন্তর্ভূক্তির লক্ষ্যে শুল্ক, ভ্যাট ও আয়করসহ সংশ্লিষ্ট বিষয়ে রংপুর বিভাগের ব্যবসায়ী ও শিল্পপতিদের সুচিন্তিত অভিমত, পরামর্শ ও সুপারিশমালা জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যানের নিকট প্রস্তাব আকারে উপস্থাপনের জন্য রংপুর চেম্বারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য