প্রেমিক বদল হওয়াটা বলিউড নায়িকাদের জন্য খুব স্বাভাবিক একটি বিষয়। একজনকে ছাড়ছেন তো আরেকজনের সঙ্গে প্রেমে মজছেন। নিকট অতীতে এমন ঘটনা কম ঘটেনি। সম্প্রতি নতুন আরেক খবরে চাউর হয়েছে অভিনেত্রী নার্গিস ফাখরিকে ঘিরে।

বেশ কিছুদিন আগে শোনা গিয়েছিল উদয় চোপড়ার সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। তবে এবার শোনা যাচ্ছে অন্য কথা। উদয় চোপড়া নয়, নার্গিস আসলে নাকি প্রেমে মজেছেন পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে। জানা গেছে, তিনি পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে নার্গিস এই মুহূর্তে দুবাইতে আছেন।

সেখানেই নাকি ইমরানের সঙ্গে বেশকিছু প্রজেক্টে কাজও করছেন নার্গিস। এই খবর ছড়িয়েছে ইন্টারনেটে নার্গিস ও পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে একটি ছবি ভাইরাল হয়ে যাওয়ায়। তবে এ নিয়ে ‘মিড-ডে’কে দেওয়া একটি সাক্ষাৎকারে নার্গিস পুরো বিষয়টিই অস্বীকার করেছেন।

প্রথমটা ইমরানের ছবি দেখে তো নার্গিস ফাখরি তাকে চিনতেই পারেননি। পরে তিনি মনে করে বলেন এটা অনেক পুরোনো কোনো ফটোশুটের ছবি। প্রসঙ্গত নার্গিস ফাখরিও পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন মডেল। আর অভিনেতা ইমরান আব্বাস পাকিস্তানে বেশ জনপ্রিয়। তাকে সবশেষ দেখা গিয়েছিল করণ জোহরের ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিতে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য