“দুনিয়ার মজদুর এক হও, শ্রমিক ঐক্য জিন্দাবাদ” এই শ্নোগানকে সামনে রেখে নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ডিমলা উপজেলার উপ-কমিটির আয়োজনে ৪ দফা দাবীতে মানববন্ধন ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ এপ্রিল রবিবার সকাল ১১টার সময় ডিমলা শ্রমিক ইউনিয়নের উপজেলা শাখা কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে পুরো শহর প্রদক্ষিন করে এসে উপজেলা স্মৃতি অম্লান চত্তরের পাশ্বে প্রধান সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

উক্ত মানববন্ধনে ডিমলা মটোর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপ-কমিটির কার্যকরী সদস্য মোঃ মাহাবুব ইসলামের সভাপতিত্বে বক্তৃতা করেন শ্রমিক নেতা মোঃ হামিদুর ইসলাম ভূইয়া, জাতীয় শ্রমিকলীগের ডিমলা উপজেলা শাখার সাবেক সভাপতি নূরল ইসলাম  (ড্রাইভার), সাংগঠনিক সম্পাদক মোঃ সফিউল আলম সফি, মোঃ চাঁন মিয়া সহ অন্যতম সদস্য আশিকুর রহমান লেলিন প্রমুখ।

বক্তারা সড়ক পরিবহন আইন’ ২০১৭ সংশোধন, পরিবহন শ্রমিদের নিয়োগপত্র প্রদান ও বাজারদর অনুযায়ী বেতন খোরাকী বৃদ্ধি, পরিবহন শ্রমিকদের সহজ শর্তে লাইসেন্স প্রদান সহ সড়ক দূর্ঘটনায় ৩০২ ধারায় মামলা না করার জোর দাবী জানান।

মানববন্ধনের অংশগ্রহন করেন উপজেলা শাখার শ্রমিক ইউনিয়নের সকল সদস্য সহ নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ডিমলা উপ-কমিটির সদস্যবৃন্দ।
আলোচনা সভায় সভার সভাপতি মোঃ মাজাবুব ইসলাম ও মোঃ জাহাঙ্গীর আলমের সমাপনি বক্তব্যের মধ্যে দিয়ে মানববন্ধনের কার্যক্রম শেষ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য