দিনাজপুর সংবাদাতা ॥ ২২ এপ্রিল শনিবার দিনাজপুর পুলিশলাইন্স হল রুমে পুলিশলাইন্স উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে ও শিক্ষক মশিউর রহমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, রফিকুল ইসলাম, কাজেমউদ্দীন, হাবিবুর রহমান, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, রড-সিমেন্ট মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আনিসুর রহমান চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে ১৩ থানার ওসিসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এতে অভিভাবকদের পক্ষ থেকে বেশ কয়েকজন বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য রাখেন। এছাড়া শ্রেষ্ঠ অভিভাবক হিসেবে ৩ জনকে পুরস্কৃত করা হয়। পুরস্কারপ্রাপ্তগণ হলেন, নরেশ চন্দ্র রায়, রবীন্দ্রনাথ রায় ও মুলতানা খাতুন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের উত্তোরত্তর উন্নয়ন চিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। শেষে পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম পরিচালনার জন্য ৫ তলা একটি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য