মোঃ আবেদ আলী, বীরগঞ্জ থেকেঃ বীরগঞ্জ ডিগ্রী কলেজ জাতীয়করণের চুড়ান্ত তালিকা চুরান্ত ভুক্ত হওয়ায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সংসদ সদস্য ও কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

বীরগঞ্জ ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোঃ খয়রুল ইসলাম চৌধুরী জানান, শিক্ষা ডটকম ও বেশ কিছু জাতীয় দৈনিকে বীরগঞ্জ ডিগ্রী কলেজ সহ ২৮৫টি কলেজ জাতীয়করনের চুড়ান্ত তালিকা ভুক্ত হওয়ার সংবাদ পেয়ে জাতীয় সংসদ সদস্য ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মনোরঞ্জন শীল গোপাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রীকে নুরুল ইসলাম নাহিদকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কলেজটি জাতীয় করণের চুড়ান্ত তালিকা ভুক্ত হওয়ায় অধ্যক্ষ মোঃ খয়রুল ইসলাম চৌধুরী, কলেজ পরিচালনা পর্ষদের সকল সদস্য, শিক্ষক সমিতির সম্পাদক সহকারী অধ্যাপক তাইজুল ইসলাম, সহ সকল ছাত্র-ছাত্রী, অভিভাবক, রাজনৈতিক, সুশিল সমাজ ও সাংবাদিক নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রীকে নুরুল ইসলাম নাহিদকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

বীরগঞ্জ বাসির প্রাণের দাবী ডিগ্রী কলেজটি জাতীয়করণের চুড়ান্ত তালিকায় স্থান পাওয়ায় আজ সমগ্র দেশ বাসির ন্যায় আমরাও আনন্দিত ও উল্লাসিত। সেই সাথে আমরা এলাকাবাসি ডিগ্রী কলেজটির উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করছি।

উল্লেখ্য বৃহস্পতিবার (২০শে এপ্রিল) শিক্ষা মন্ত্রনালয় জাতীয়করণের প্রক্রিয়ার অংশ হিসেবে অত্র কলেজের সকল স্থাবর-অস্থাবর সম্পত্তি সরকার সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের নিকট হস্তান্তর করে রেজিস্ট্রিকৃত দানপত্র (উববফ ড়ভ এরভঃ) জরুরী ভিত্তিতে মন্ত্রণালয়ে পাঠাতে বলা হয়েছে। ইতিামধ্যে এ সংক্রান্ত পরিপত্র মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ও সংশ্লিষ্ট জেলা প্রশাসক বরাবর অনুলিপি প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, বীরগঞ্জ ডিগ্রী কলেজটি ঢাকা-পঞ্চগড় মহাসড়কে পার্শ্বে মনোরম পরিবেশে সু-বিশাল ক্যাম্পাসে অবস্থিত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য