দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের পার্বতীপুর পৌর কমিউনিটি সেন্টারে পার্বতীপুর উপজেলা ও পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বেলা ১১টায় জাতীয় সংগীতের বাজানোর সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ জেড এম রেজওয়ানুল হক। এসময় পৌরসভার ৯টি ওয়ার্ড এবং ১০টি ইউনিয়নের নেত কর্মীরা একযোগে পতাকা উত্তোলন করেন।

উপজেলা বিএনপির সহ-সভাপতি এম,এম, খালেক, পৌর বিএনপির সভাপতি সাজেদুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ জেড এম রেজওয়ানুল হক। প্রধান বক্তা ছিলেন, আলহাজ্ব মাহাবুব আহম্মেদ, যুগ্ম আহ্বায়ক ও সমন্বয়ক-২ জেলা বিএনপি দিনাজপুর। বিশেষ অতিথি ছিলেন, সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব লুৎফর রহমান, যুগ্ম আহবায়ক খালেকুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজিনা ইসলাম, এ্যাড. আনিসুর রহমান চৌধুরী, হাসানুজ্জামান উজ্জল, মোকাররম হোসেন, আখতারুজ্জামান জুয়েল, বখতিয়ার আহম্মেদ কচি, মোস্তফা কামাল মিলন, মোখছেদ আলী মঙ্গলীয়া, এ্যাড: আ: হালিম, জাহাঙ্গীর আলম, সাইফুল রাজ চৌধুরী, ফুলবাড়ী উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনের সভাপতি করেন অধ্যক্ষ খুরশিদ আলম মতি প্রমুখ।

সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি এম,এম, খালেক, সাধারণ সম্পাদক অধ্যাপক জালাল উদ্দিন আহমেদ, পৌর বিএনপির সভাপতি সাজেদুর রহমান। এছাড়াও উপজেলা ও পৌর বিএনপি এবং তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জেলা বিএনপি, উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ,  যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল মহিলাদল, তাঁতীদল, সদর উপজেলা বিএনপির ১০টি উইনয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুবদলের সহ-সভাপতি সোহেল মারুফ স্বপন, সাধারণ সম্পাদক মাহবুব রশিদ সংগ্রাম ও উপজেলা ছাত্রদলের সভাপতি জোবায়ের হোসেন বাবু। সম্মেলনে আলহাজ্ব এ জেড এম রেজওয়ানুল হককে উপজেলা কমিটির সভাপতি ও অধ্যাপক জালাল উদ্দিন আহম্মেদকে সাধারন সম্পাদক এবং আতিয়ার রহমানেকে সভাপতি ও অধ্যাপক আনোয়ারুল কবির বাদলকে সাধারন সম্পাদক করে পৌর কমিটি ঘোষনা করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য