গত মাসে মাহিয়া মাহি কলকাতার হিরো বনি সেনগুপ্তের সঙ্গে ‘মনে রেখো’ নামে একটি ছবির কাজ শুরু করেছেন। দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিটের ব্যানারে এ ছবির ঢাকার কাজ শেষ করে ভারতে যাচ্ছেন মাহি। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

গতকাল মাহি বলেন, গত মাসে সাভারে এ ছবির মহরত হওয়ার পাশাপাশি কাজ শুরু হয়। কলকাতার বনির সঙ্গে কাজ করে বেশ ভালোই লেগেছে। মনেই হয়নি তিনি ভিনদেশি কোনো অভিনেতা। এদেশের অভিনেতাদের সঙ্গে যেমন আন্তরিকতা নিয়ে কাজ এতদিন করেছি ঠিক বনির সঙ্গেও সেভাবেই কাজ করছি।

আজ ভারতের বিভিন্ন জায়গায় এ ছবির গানের দৃশ্যায়নের কাজে যাচ্ছি। এ ছবিটি আসছে ঈদে মুক্তি পাবে বলে জেনেছি। আশা করি, এ ছবির কাহিনী ও গান দর্শক পছন্দ করবেন। কলকাতায় ‘বরবাদ’, ‘পারবো না আমি ছাড়তে তোকে’সহ বেশকিছু জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন বনি। এবারই প্রথম মাহি ও বনিকে একসঙ্গে দর্শক বড় পর্দায় দেখতে পাবেন।

এদিকে ভারতে থেকে ফিরে মাহি মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবির বাকি কাজ শুরু করবেন। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন সাইমন। মাহি অভিনীত দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিগুলোর কাজ শেষ পর্যায়ে রয়েছে। সবমিলে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘ভালোবাসা আজকাল’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’সহ বেশকিছু জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন মাহি। মেহের আফরোজ শাওনের ‘নক্ষত্রের রাত’ নামে একটি ছবিতেও মাহি সামনে কাজ করবেন। এ ছবিটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্ম। এছাড়া ভার্সেটাইল মিডিয়া থেকে মাহি ও কলকাতার নায়ক সোহমের ‘ময়না’ নামে একটি ছবির শুটিং শিগগিরই শুরু হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য