প্রতিটি শিশু ভবিষ্যতের কর্ণধার। শিশুরা এখন যা শিখবে সে শিক্ষা নিয়েই সমাজ ও দেশের উন্নয়নে ঝাঁপিয়ে পড়বে। তাই শিক্ষার দিকে শিশুদের ধাবিত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি স্কুলে মিড ডে চালু করতে যাচ্ছে। কোন শিশু বিদ্যালয়ে গিয়ে অসুস্থ্য না হয় সে বিষয়টি তিনি খেয়াল রেখেছেন।

১৯এপ্রিল বুধবার কুড়িগ্রামের রাজারহাট মডেল আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুড়িগ্রাম জেলা পরিষদ প্রশাসক মোঃ জাফর আলী এসব কথা বলেন। তিনি আরো বলেন মাটি ও মানুষের নেত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। দেশে কোন জঙ্গী গোষ্ঠীকে প্রশয় দেয়া যাবে না। তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

এসময় ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নুর ইসলামের সঞ্চালনায় জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুনুর মোঃ আক্তারুজ্জামান, থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হবিবর রহমান ও জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম প্রমূখ। শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন করে মিড ডে চালু  শুভ উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য