chittoআজহারুল আজাদ জুয়েল, দিনাজপুর ॥ দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ ব্র্যাক যক্ষ্মা রিপোর্টিং এ্যাওয়ার্ড-২০১৪ লাভ করেছেন। দৈনিক সংবাদ পত্রিকায় যক্ষ্মা বিষয়ক একটি বিশেষ রির্পোটিংয়ের জন্য তিনি এই সম্মাননা লাভ করেন। গত ২৪ মার্চ আন্তর্জাতিক যক্ষ্মা মুক্ত দিবসে ঢাকার মহাখালিস্থ ব্র্যাক সেন্টারে আনুষ্ঠানিক বাবত চিত্ত ঘোষকে এ্যাওয়ার্ড বাবত ক্রেষ্ট, চেক ও কিছু বই তুলে দেয়া হয়। প্রিন্ট মিডিয়ায় রংপুর বিভাগে চ্যাম্পিয়ন হিসেবে চিত্ত ঘোষ তার এ্যাওয়ার্ড গ্রহণ করেন।

এ উপলক্ষে ব্র্যাক সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্র্যাকের ভাইস প্রেসিডেন্ট ড. মোহাম্মদ মুস্তাক রাজা চৌধুরী। অনুষ্ঠানে জাতীয় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ দ্বীন মোহাম্মদ নুরুল হক প্রধান অতিথি এবং জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচীর লাইন ডিরেকটর ডাঃ মোঃ আশেক হোসেন, এপি’র সাবেক ব্যুরো চিফ ফরিদ হোসেন ও নাটাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোজাফ্ফর হোসেন পল্টু বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে বাংলাদেশের ৭টি বিভাগের অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ২১ জন সাংবাদিককে এই সম্মাননা দেয়া হয়।

উল্লেখ্য ২০১২ সালে দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের তৎকালীন আহ্বায়ক আনিস হোসেন দুলাল আর টিভিতে যক্ষ্মা বিষয়ক প্রতিবেদন এবং বর্তমান সভাপতি আজহারুল আজাদ জুয়েল যক্ষ্মা বিষয়ক বিশেষ রিপোর্টিং এর জন্য ব্র্যাক যক্ষ্মা রিপোর্টিং এ্যাওয়ার্ড পেয়েছিলেন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য