দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৩ সনের কার্য্যকরী কমিটির বিদায় ও বাংলা ১৪২৪ সনের নব-নির্বাচিত কার্য্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১২ এপ্রিল বুধবার দুপুর আড়াইটায় জেলা আইনজীবী সমিতির দ্বিতীয় তলা হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী ও নবগত সভাপতি এ্যাডঃ খতিবুদ্দিন আহম্মদ।
[ads1]
আইনজীবী সমিতির পক্ষ থেকে অনুষ্ঠানে বিদায়ী ও নবনির্বাচিত পরিষদের সকল সদস্যদের একটি করে ফুলের তোড়া প্রদান করা হয়। নবনির্বাচিত সভাপতি খতিবুদ্দিন আহম্মদ ও সাধারণ সম্পাদক এ্যাডঃ মোঃ এমাম আলীসহ সকল সদস্যবৃন্দদের শপথ বাক্য পাঠ করান প্রবীণ আইনজীবী এ্যাডঃ মুহাম্মদ ইছাহক। এক বক্তব্যে নবগত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক বছর আইনজীবীদের ও বারের উন্নয়নে দলমত নির্বিশেষে কাধে কাধ মিলিয়ে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান।
[ads1]
অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত পাঠ করেন এ্যাডঃ মোঃ মাইনুল আলম, গীতা পাঠ করেন এ্যাডঃ শ্রী প্রফুল্ল কুমার রায় ও বাইবেল পাঠ করেন রিচার্ড মুর্মু। এ ছাড়াও অনুষ্ঠানের শুরুতে সকল আইনজীবীগণ দাড়িয়ে জাতীয় সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন এ্যাডঃ মোঃ কামরুজ্জামান শামস্ বুলবুল।

নব-নির্বাচিত নতুন কমিটির কর্মকর্তারা হলেন- সভাপতি খতিবুদ্দিন আহম্মদ, সহ-সভাপতি মোঃ আবু আলী চৌধুরী ও মোঃ মজিবর রহমান-৫, সাধারণ সম্পাদক মোঃ এমাম আলী, সহ-সাধারণ সম্পাদক মোঃ আনওয়ারুল আজিম সরকার খোকন ও মোঃ রইস উদ্দিন, কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ রিয়াজুল ইসলাম শাহ্, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আয়েশা সিদ্দিকা রুমি, সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন-২, পাঠাগার সম্পাদক তহসিনা আখতার দিপলী, নির্বাহী সদস্যবৃন্দ যথাক্রমে মোঃ আনোয়ারুল ইসলাম-১, মোঃ শাহিনুর রহমান মানিক, মোঃ আব্দুল মাসুদ উজ্জ্বল, রিফাত আরা ঋতু ও মোছাঃ আইনুন নাহার বেগম।

উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠানে আইনজীবী সমিতির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য