নিজস্ব প্রতিনিধিঃ ৮এপ্রিল শনিবার নিউ বালুবাড়ী হাউজিং’র আয়োজনে দিনাজপুরের গোলাম মোস্তফা গাওসিয়া স্মৃতি ফ্রি হেলথ্ ক্যাম্পে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি।থত ছিলেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাবিপ্রবি’র সাবেক ভিসি প্রফেসর রুহুল আমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবু আউয়ালসহ অন্যান্য অতিথিবৃন্দ।
[ads1]
গোলাম মোস্তফা গাওসিয়া স্মৃতি ফ্রি হেলথ্ ক্যাম্পে সহযোগি প্রতিষ্ঠান হিসেবে অংশ নেয় বেস্ট কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটাল লিঃ, সূর্যের হাসি ক্লিনিক, প্যারালাইসিস ও প্রতিবন্ধীদের পুনর্বাসন কেন্দ্র হাসপাতাল, ভাবনা, তৈয়বা মজুমদার রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র ও লায়ন্স আই হসপিটালসহ শহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার এন্ড হসপিটাল।

দিনব্যাপী ফ্রি হেলথ্ ক্যাম্পে অংশ গ্রহনকারী প্রতিষ্ঠান সমুহ শিশুস্বাস্থ্য ও পুষ্টি, মেডিসিন, হৃদরোগ, সার্জারি, গাইনি, শিশুরোগ, নাক-কান-গলা, যৌনরোগ, গর্ববতী সেবা, ডেন্টাল, চক্ষু, পরিবার পরিকল্পনা, হেলথ চেকাপ, ফিজিও থেরাপি (বাত-ব্যাথা, প্যারালাইসিস, প্রতিবন্ধী), মাদকাসক্তি নিরাময়, ডায়াবেটিকস চেকাপ, রক্তদান এবং ব্লাড গ্রুপিং-এর উপর সেবা প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য