আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ২ সন্তানের জননী গৃহবধূ মালতি রাণী’র (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, উপজেলার হোসেনপুর ইউপি’র হোসেনপুর গ্রামের করতোয়াপাড়ায়। মালতী রাণী উক্ত গ্রামের রতন মহন্ত’র স্ত্রী।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বাড়ী থেকে নিখোঁজ হয়। তারপর থেকে পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে। শনিবার সকালে স্থানীয়রা ওই গ্রামের কছির উদ্দিনের আম-কাঁঠালের বাগানে মালতী রাণীর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে থানার এসআই হাবিব-উল-বাহার ও এসআই ফারুক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে মালতী রাণীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসীর ধারণা প্রেম দেয়া নেয়ার ঘটনায় তার মৃত্যু হতে পারে। থানা অফিসার ইনচার্জ মাহমুদুল আলম জানান, সকালে মালতী রাণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশ গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যাহ ফারুক দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য