UPEরতন সিং, দিনাজপুর॥ আগামী ২৭ মার্চ বৃহস্পতিবার দিনাজপুরের ১৩টি উপজেলার মধ্যে ৬টি উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা চেয়ারম্যানদের রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহণ করবেন।

দিনাজপুর জেলা প্রশাসক আহম্দে শামীম আল রাজী জানান, ২৭ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ টায় রংপুর বিভাগীয় কমিশন কার্যালয়ে এই জেলার ৬টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ পাঠ করাবেন বিভাগীয় কমিশনার মোঃ দিলোয়ার বখত।

দিনাজপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালূকদার জানান, এই জেলার ১৩টি উপজেলার মধ্যে প্রথম দুটি উপজেলা কাহারোল ও খানসামায় ১৯ ফেব্র“য়ারী এবং ২য় পর্যায়ে ২৭ ফেব্র“য়ারী ৪টি উপজেলা, বীরগঞ্জ, চিরিরবন্দর, বিরামপুর ও ঘোড়াঘাট উপজেলায় চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান গন শান্তিপূর্ণভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত ৬টি উপজেলার ১৮ জন জনপ্রতিনিধির এ সংক্রান্ত গ্যাজেট প্রকাশ হলে ২৭ মার্চ বৃহস্পতিবার শপথ গ্রহণ চুড়ান্ত হয়। রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মনিরুল ইসলাম শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য