শতকোটির ঘরে পা রাখলেন ‘উড়তা পাঞ্জাব’খ্যাত অভিনেত্রী আলিয়া ভাট। তার অভিনীত ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিটি মুক্তির দ্বিতীয় সপ্তাহে শতকোটি রুপীর ক্লাবে পা রেখেছে। এ ছবিতে আলিয়ার সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

বলিউড হাঙ্গামার খবরে বলা হয়, গত বৃহস্পতিবার নতুন ছবি মুক্তি পেলেও সেগুলোর চেয়ে বক্স অফিসে আয়ের দিকে এগিয়ে রয়েছে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’। এদিন ছবিটি শতকোটি রুপি আয়ের মাইলফলক অতিক্রম করেছে। সব স্বত্ব মিলিয়ে ছবিটির এখন আয় ২০০ কোটির উপরে। মাত্র ৪৫ কোটি রুপিতে নির্মিত ছবিটির এমন আয়কে বেশ সাফল্যজনক হিসেবে মনে করা হচ্ছে।

ফলে প্রযোজক বেশ বড় অঙ্কের মুনাফা ঝুলিতে ভরবেন এটা নিশ্চিত। সূত্রটি আরও জানিয়েছে, আলিয়া ভাট ও বরুণের ক্যারিয়ারের সবচেয়ে বেশি আয় করা ছবিও হতে পারে এটি। আলিয়া ভাটের সর্বোচ্চ আয়কারী ছবি ‘টু স্টেটস’। এটি আয় করেছিল ১০২ কোটি রুপি। আর ১০৭ কোটি রুপি আয় করা ‘এবিসিডি টু’ এককভাবে বরুণের সর্বোচ্চ আয় করা ছবি।

এদিকে, গত সপ্তাহে মুক্তি পাওয়া ছবিগুলোর কোনোটাই বক্স অফিসে ছাপ রাখতে পারেনি। ‘মেশিন’ ছবিটি বক্স অফিসে চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছে। ব্যর্থ হয়েছে ‘আ গায়া হিরো’ ছবিটিও।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য