দিনাজপুর সংবাদাতা ॥ দেশে সাম্প্রতিক সন্ত্রাস ও জঙ্গী হামলার বিরুদ্ধে যুব সমাজকে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি এ্যাডঃ মোঃ দেলোয়ার হোসেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও তার পরিবার সম্পর্কে চট্টগ্রাম বিএনপি কর্তৃক অশ্লিল কটুক্তি করার প্রতিবাদে ও সারা দেশব্যাপী সন্ত্রাস এবং জঙ্গী হামলার বিরুদ্ধে  দিনাজপুর জেলা যুবলীগের উদ্যোগে ২৮ মার্চ মঙ্গলবার বিকেলে সংগঠনের নেতাকর্মীবৃন্দ শহরে এক বিশাল মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন শেষে বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে এক সমাবেশে এ কথা বলেন জেলা যুবলীগের সভাপতি এ্যাডঃ মোঃ দেলোয়ার হোসেন।
[ads1]
তিনি বলেন, একাত্তরে এ দেশের যুবকরা খালি হাতে পাকিস্তানি হানাদারদের মোকাবেলা করেছে। আজকের বিক্ষোভ সমাবেশে আমরা অংশগ্রহণকারী যুবকরা রক্ত দিয়ে হলেও জঙ্গীবাদ-সন্ত্রাসবাদের মোকাবেলা করব।

তিনি যুব সমাজের উদ্দেশ্যে বলেন, শহরে, গ্রামে, পাড়া-মহল্লায় জঙ্গী হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং আইন শৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সর্বাত্মক সহযোগিতা করতে হবে।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবলু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সোহেল হোসেন, সাদিকুল ইসলাম টুটুল, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক যুব নেতা হাজী সাব্বির আহাম্মেদ সুজন, শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আক্তারুজ্জামান পলাশ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য