দিনাজপুর সংবাদাতা ॥ আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস ২০১৭ উপলক্ষে ক্ষুদে পন্ডিতের পাঠশালা (শিশুর প্রতিভা বিকাশ ও সৃজনশীল সংগঠন) দিনাজপুর আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
[ads1]
বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দিনাজপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। দিনাজপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও বিভিন্ন উপজেলা থেকে আগত শিক্ষার্থীরাও এতে অংশগ্রহন করে। অনুষ্ঠানে বিভিন্ন গ্রুপে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান ছাড়াও অংশগ্রহনকারী অন্যান্য প্রতিযোগীসহ প্রায় ৪ শতাধিক শিক্ষার্থীকে সম্মাননা ক্রেষ্ট, সনদপত্র ও উপহার প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ গোলাম মোস্তফা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক মোঃ একরামুল হক সয়েল, ফটোসাংবাদিক মোঃ ইউসুফ আলী, সানজিদা রহমান পিউ, মোঃ মামুনুর রহমান জুয়েল, ফাহমিদা রহমান পূসন, মিতু আক্তার, লায়লুতুল রীমা প্রমুখ। উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারী ২০১৭ ইং তারিখে প্রতিবারের ন্যায় ক্ষুদে পন্ডিতের পাঠশালা এই সংগঠনটি দিনাজপুর কেন্দ্রীয় শহীদ মিনারে এ প্রতিযোগিতার আয়োজন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য