মাহবুবুল হক খান, দিনাজপুর থেকে ॥ গত ২৮ ফেব্রুয়ারী অনুমোদন দেয়া দিনাজপুর জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিল করে নতুন কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

সাবেক সংসদ সদস্য সুলতানা বুলবুলকে সভাপতি ও তারিকুন বেগম লাবুনকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক ২৩ মার্চ বৃহস্পতিবার এই কমিটি অনুমোদন দেন।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, সংগঠনের বৃহত্তর স্বার্থে দিনাজপুর জেলা শাখার পূর্বতন পূনাঙ্গ কমিটি বহাল থাকবে। পরর্বতী সিদ্ধান্ত যথাসময়ে অবহিত করা হবে।
[ads1]
এর আগে গত ২৮ ফেব্রুয়ারী জিনাত আরা চৌধুরীকে (মিলি চৌধুরী) সভাপতি ও শিরিন ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের তৎকালীন সভাপতি আশরাফুন নেছা মোশারফ ও ভারপ্রাপ্ত সম্পাদক পিনু খান দিনাজপুর মহিলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেন।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারী দিনাজপুর নাট্য সমিতি মিলনায়তনে মহিলা আওয়ামীলীগের কাউন্সিল বিরোধীদের তোপের মুখে পড়ে কমিটি গঠন ছাড়াই কাউন্সিল অধিবেশন শেষ হয়।

সেদিন মহিলা আওয়ামীলীগের কাউন্সিলে দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী  এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি এবং সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল ইমাম চৌধুরীর উপস্থিতিতে কাউন্সিল বিরোধী একটি দল ভিতরে প্রবেশ করে ব্যানার ছিড়ে ফেলে ও সভামঞ্চ তছনছ করে। পরে মূল দরজা বন্ধ করে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে কাউন্সিল শেষ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য