ওয়েব ডেক্সঃ দিনাজপুরে চাঞ্চল্যকর মঞ্জুরুল ইসলাম হত্যা মামলায় পলাতক আসামী আনারুল ইসলাম নামের একজনকে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা।

বৃহস্পতিবার ২৩ মার্চ দুপুরে দিনাজপুর সদরের ঠাকুরান বাজারের শাজাহান বেকারীর দোকানের সামনে থেকে ওই লোককে আটক করা হয়।

গ্রেফতারকৃত আনারুল ইসলাম(৪০) দিনাজপুর সদরের দাড়াইল গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে।
[ads1]
র‌্যাব জানায়, গত বছরের ২৫ অক্টোবর আনুমানিক সন্ধা-৭ থেকে সাড়ে ৭টার দিকে দিনাজপুর সদরের গোদাগাড়ী বাজার থেকে দক্ষিণ পরিরামপুর গ্রামের মৃত ইউসুফ আলী মুন্সির ছেলে তারিকুল ইসলাম এবং দাড়াইল গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে আনারুল ইসলাম ও রজব আলীর ছেলে আরিফুল ইসলাম ভুল বুঝাইয়া শশরা বৈরাগীদিঘী স্কুল মাঠে নিয়ে আসে ভিকটিম মঞ্জুরুল ইসলামকে। পরে অন্যান্য এজাহার নামীয় ৮জন আসামীর সহায়তায় অজ্ঞাতনামা ১০/১৫জন আসামীর নিকট পৌছে দেয়।

এর পর শত্রুতার জের ধরে উপর্যুপরী আঘাত করে গুরুতর জখম অবস্থায় তৈয়বা মজুমদার ব্লাড ব্যাংকের বাগানে ফেলে রাখে। পরে ভিকটিমকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেক হাসপাতালে ভর্তি করা হয়। ১ নভেম্বর’১৬ সকালে ভিকটিম মঞ্জুরুল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ ঘটনায় ভিকটিমের ভাই মতিউর রহমান ২ নভেম্বর’১৬ কোতয়ালী থানায় মামলা করেন। মামলা নং-১১।

র‌্যাব-১৩ দিনাজপুরের কোম্পানী অধিনায়ক, উপপরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব জানান,  র‌্যাব-১৩, দিনাজপুর ক্যাম্পের বিশেষ টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে চাঞ্চল্যকর মঞ্জুরুল ইসলাম হত্যা মামলায় পলাতক আসামী আনারুল ইসলামকে সদরের ঠাকুরান বাজারস্থ শাজাহান বেকারীর দোকানের সামনে থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য