মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত তিনজন শিক্ষককে আনুষ্ঠানিকভাবে বিদায় শ্রদ্ধাঞ্জলি জানানো হয়েছে। ২২ মার্চ বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে বেদনা বিধুর পরিবেশে অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ তৌহিদুল ইসলাম, সাবেক সহকারী প্রধান শিক্ষক নৃপেন্দ্রনাথ ঝাঁ ও সিনিয়র সহকারী শিক্ষক আলহাজ্ব মোঃ এমদাদুল হক কে বিদায় শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।
[ads1]
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন উপস্থিত থেকে বিদায়ী শিক্ষকদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কমনা করেন এবং বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শমুলক বক্তব্য দেন। বর্তমান শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীদের উদ্দেশ্যে সহযোগিতার আশ্বাস দিয়ে পরামর্শমুলক বক্তব্য দেন বিদায়ী শিক্ষক মোঃ তৌহিদুর ইসলাম, নৃপেন্দ্রনাথ ঝাঁ ও আলহাজ্ব মোঃ এমদাদুল হক।

অন্যন্যদের মধ্যে বিদায়ী শিক্ষকদের শ্রদ্ধা নিবেদন করে স্মৃতিচারনমুলক বক্তব্য দেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান গোলাপ, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ খাদেমুল ইসলাম,অভিভাবক সদস্য তরিকুল ইসলাম তোড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সারোয়ার হোসেন বাবুল, বড়দাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিতোষ রায়, অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিয়ার রহমান, ফারুক হোসেন প্রমুখ। অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও ছাত্রী ছাড়াও উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অভিভাবক সদস্য সহ স্থানীয় গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য