বোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদাতা॥ “অভিবাসন প্রেক্ষাপটসহ জাতিগত প্রোফাইলিং ও উষ্কানিক প্রতি বিদ্বেষ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ ২১ মার্চ মঙ্গলবার দিনাজপুরের বোচাগঞ্জে আন্তর্জাতিক বর্ণবৈষম্য বিলোপ দিবস র‌্যালী ও আলোচনা সভার মধ্যেদিয়ে উদযাপন করেছে বেসরকারী প্রতিষ্ঠান ইএসডিও প্রেমদীপ প্রকল্প।

দিবসটি উদযাপন উপলক্ষে সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলা ক্যাম্পাস হতে ক্ষুদ্র-নৃ গোষ্ঠী, দলিত জনগোষ্ঠী এবং মুলস্রোত ধারার মানুষের অংশ গ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালী সেতাবগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা মিলনায়তনে উপজেলা দলিত ও আদিবাসী উন্নয়ন ফোরামের সভাপতি গেনাঋষির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শীলাব্রত কর্মকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার মুক্তি, ইউপি চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জাফরুল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুর রশিদ, প্রেমদীপ প্রকল্পের সমন্বয়কারী কাজী মোঃ সালেকিন  প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাসহ প্রকল্পের উপজেলা ম্যানেজার অরুন চন্দ্রশীল উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য