মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি ও ভারতীয় অভিনেত্রী রাইমা সেনকে পার্টিগার্ল হিসেবে অভিহিত করলেন টলিউড নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়। রাইমাকে ছাড়া কোনো পার্টি জমে না বলে জানান তিনি। তাই সব পার্টিতেই ঘনিষ্ঠবন্ধু রাইমাকে তার চাই-ই চাই। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান পরমব্রত।

[ads1] জানা গেছে, পরমব্রত দুই বাংলার সিনেমাতেই নিয়মিত অভিনয় করছেন। ইন্ডাস্ট্রিতে নিজের যেমন শক্ত জায়গা রয়েছে, তেমনি রয়েছে সহশিল্পীদের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তবে টালিগঞ্জে তার বেশ কয়েকজন কাছের বন্ধু রয়েছে।

তার মধ্যে উল্লেখযোগ্য হলো- অভিনয়শিল্পী রুদ্রনীল ঘোষ, রাইমা সেন, পাওলি, আবিরসহ অনেকে। তবে রাইমাকে ছাড়া নাকি তার বাড়িতে কোনো পার্টি হয় না। কারণ তার হাউস পার্টি মানেই রাইমা সেন।

ঘরোয়া পার্টিতে ইন্ডাস্ট্রির কোন বন্ধুদের ডাকবেন- এমন প্রশ্নের জবাবে পরমব্রত বলেন, ‘এ তালিকায় অনেকেই রয়েছে। যত ঝগড়াই হোক রুদ্রনীলকে ডাকবই। যিশু, নীলাঞ্জনা তো বটেই। শুভঙ্করদা, ইন্দ্রদীপদা আর আবির যদি ন্যাকামো না করে তা হলে নিশ্চয়ই। আর রাইমা ছাড়া পার্টি জমেই না! তাই যেকোনো পার্টিতে আমাদের রাইমাকে চাই-ই চাই। ওর নাচ-গান, গল্পে আমাদের আড্ডার আসর রীতিমতো জমে ওঠে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য