লালমনিরহাটে ১০ কেজি গাঁজাসহ মোঃ নওশাদ (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার তিস্তা সড়ক সেতুর টোল প্লাজা থেকে তাকে আটক করা হয়।

আটক নওশাদ কুড়িগ্রাম জেলার নাগেশ^রী উপজেলার ধনীকাকলা এলাকার মৃত বছির উদ্দিনের ছেলে। লালমনিরহাট সদর থানার এসআই মঈনুল ইসলাম জানান, লালমনিরহাটের তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় দায়িত্ব পালনের সময় ভুরুঙ্গামারী থেকে ঢাকাগামী মাশফি পরিবহন (ঢাকা মেট্রো ব-১৫-০৪৮৯)নামে একটি কোচে তল্লাশী চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নওশাদ বাস নেমে পাশের একটি ভুট্টা ক্ষেতে পালিয়ে যায়। পরে পুলিশের এসআই মঈনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স তাকে ভুট্টা ক্ষেতে ধাওয়া করে এক ঘন্টা পর তাকে আটক করতে সমর্থ হয়। পরবর্তীতে তার জবানবন্দিতে ঢাকাগামী ওই কোচের লাগেজ বক্স থেকে একটি কাঠের বাক্সে থাকা ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসআই মঈনুল ইসলাম জানান, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে লালমনিরহাট সদর থানায় মামলা প্রস্তুতি চলছে।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে জানান, গাঁজাগুলো ভুরুঙ্গামারী থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। জেলাকে মাদক মুক্ত করতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য