ওয়েব ডেক্সঃ দিনাজপুরের হিলি-হাকিমপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৩টা থেকে সন্ধা সাড়ে ৭টা পর্যন্ত প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে চলে এই ভোট গ্রহণ। নির্বাচনে সভাপতি পদে বৈশাখী টিভি ও দৈনিক ইনকিলাব’র প্রতিনিধি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাধারন সম্পাদক পদে আর টিভি ও অনলাইন নিউজ, ফেয়ার নিউজ এর শেখ দেলোয়ার এবং সাংগঠনিক সম্পাদক পদে ডিবিসি নিউজ চ্যানেল’র মাসুদুল হক রুবেল নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ-সভাপতি পদে সিরাজুল ইসলাম (আজকের প্রতিভা), সহ-সাধারন সম্পাদ পদে ইনডিপেনডেন্ট টিভি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি সাজ্জাদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আলম হোসেন অলি  দৈনিক পত্রালাপ) নির্বাচিত হয়েছেন। এছাড়াও বিনা পতিদ্বন্দ্বিতায় দপ্তর সম্পাদক পদে মোফাজ্জল হোসেন এবং কার্যনির্বাহী সদস্য পদে সৈয়দ মোস্তাফিজুর রহমান (ইত্তেফাক) ও আলতাফ হোসেন (করতোয়া) নির্বাচিত হন। আনন্দঘন পরিবেশে মোট ২৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

হিলি টিভি রিপোর্টাস ইউনিটি, বিরামপুর সম্মিলিত পেশাজীবি ঐক্যপরিষদ, বাংলাহিলি খাসমহল হাট ও বাজার কমিটিসহ বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্চা জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য