রৌমারী (কুড়িগ্রাম) থেকে সাখাওয়াত হোসেন সাখাঃ গত বছর চলমান বন্যায় মিডিয়াতে রৌমারী উপজেলাকে দূর্যোগ কবলিত এলাকা ঘোষনা একটি বেফাস মন্তব্য করে প্রশাসনকে বিব্রতকর পরিস্থিতে ফেলে দেয়ার কারণে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তালুকদারকে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রৌমারী থেকে প্রত্যাহার করে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে হতে কুড়িগ্রাম জেলা প্রশাসককে এ আদেশ দেন। উপসচিব মোহাম্মদ কামরুজ্জামানের স্বাক্ষরিত আদেশে রৌমারী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন তালুকদারকে প্রত্যাহার করে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সিনিয়র সহকারি সচিব) জনপ্রশাসন মন্ত্রণালয়ে দায়িত্ব দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তালুকদার (পরিচিত নং ১৬২৯২) গত ২৬.০৪.২০১৬ খ্রিঃ তারিখে রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তার সব নানা অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে জেলা প্রশাসকের আদেশক্রমে অতিরিক্ত জেলা প্রশাসক কতৃক সরেজিনে তদন্ত করবেন বলে সূত্রে জানা গেছে।

যোগদানের পর তার বিরুদ্ধে বিভিন্ন আনিত অভিযোগে জানাগেছে অদক্ষতা, অযোগ্যতা ও অনিয়মের অভিযোগ রয়েছে। স্থানীয় সংসদ সদস্য মৌখিক ভাবে তার বিরুদ্ধে অভিযোগ করেন বিভাগীয় কমিশনারের কাছে। সরকারের ভাবমুর্তি রক্ষায় ইউএনও’র বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য