দিনাজপুর সংবাদাতাঃ মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলা ৪নং শেখপুরা ইউনিয়নে পূর্ব রামনগর গ্রামের গরীব কৃষক সত্যেন্দ্র নাথ রায় তার বোন বাক্-শ্রবণ ও বুদ্ধি প্রতিবন্ধী শান্তনা রাণী রায়ের উপর এলাকার প্রভাবশালী ব্যক্তি কর্তৃক শারীরিক নির্যাতনের বিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার এবং দিনাজপুর সদর উপজেলা লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব আব্দুর রহমান বরাবর অভিযোগ দাখিল করেছে।

অভিযোগের সুত্রে জানা যায়, গত ৫ মার্চ রোববার দুপুর ২টায় একই গ্রামের বড়ডারা পাড়ে খরি কুড়াতে যায় বাক্-শ্রবণ ও বুদ্ধি প্রতিবন্ধী শান্তনা রাণী রায়। একটি গাছের মুড়া তুলাকে কেন্দ্র করে একই গ্রামের সাবেক ইউপি মেম্বার মোঃ ইউসুফ আলীর পুত্র মোঃ লুৎফর রহমান তাকে চর-থাপ্পর মারে ও কান ধরে উঠা-বসা করায় এবং শারীরিক নির্যাতন করে। এলাকার প্রভাবশালী উক্ত লুৎফর রহমান ইতিপূর্বে একই গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ রায়ের পুত্র শ্যামল চন্দ্র রায়ের স্ত্রীকে শারীরিক নির্যাতন করে।

বাক্-শ্রবণ ও বুদ্ধি প্রতিবন্ধী শান্তনা রাণী রায়ের সুবিচার চেয়ে তার বড় ভাই সত্যেন্দ্র নাথ রায় সদর উপজেলা নির্বাহী অফিসার ছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দিনাজপুর সদর উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা লিগ্যাল এইড কমিটির সদস্য, উপজেলা সমাজসেবা অফিসার, ইউনিটি ফর এনজিও’স দিনাজপুর এর সাধারণ সম্পাদক, সিডিসি’র নির্বাহী পরিচালক ও জেলা প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও উপজেলা লিগ্যাল এইড কমিটির সদস্য যাদব চন্দ্র রায়, এইড কুমিল্লা দিনাজপুরের সমন্বয়কারী মোঃ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি ব্র্যাক দিনাজপুর মোঃ মহসীন আলী বরাবর অভিযোগপত্র দাখিল করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য