আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৩টি ইউনিয়নের নির্বাচনে দাবীতে মঙ্গলবার বিকেলে এক বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় চৌমাথা মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান বিচ্চু, সংগঠনের সাধারণ সম্পাদক ও নির্বাচন আন্দোলনকারী সমন্বয়ক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সুরুজ হক লিটন, কিশোরগাড়ী ইউপি’র চেয়ারম্যান প্রার্থী হাফিজার রহমান মন্ডল, শাহীন মন্ডল, বরিশাল ইউপি’র চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রফিকুল ইসলাম, প্রভাষক শামীম মিয়া ও চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম স্বাধীন ও গাইবান্ধা জেলা পিকআপ (যান্ত্রিক) মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মাদ সেলিমসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত এক সপ্তাহ ধরে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতনিবিময় সভা ও মাইকিং অব্যাহত রয়েছে। উপজেলার কিশোরগাড়ী, পলাশবাড়ী সদর ও বরিশাল ইউনিয়নে ১৫ বৎসর যাবৎ নির্বাচন না হওয়ায় নির্বাচনের দাবীতে সচেতন নাগরিক সমাজের উদ্যোগে ১লা মার্চ স্থানীয় চৌমাথা মোড়ে দুপুর ২টায় আন্দোলন-বিক্ষোভ ও সমাবেশের সফল করার লক্ষ্যে ৩ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য