চলতি মাসের ১ তারিখে বিয়ে করে সংসারী হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। তার স্বামী অন্তু একটি কোম্পানিতে কর্মরত থাকার পাশাপাশি মডেলিংও করছেন। এদিকে বিয়ের পরপরই চট্টগ্রামে শ্বশুরবাড়িতে চলে গিয়েছিলেন পূজা। সেখানে থেকেছেন বেশ কদিন।

বর্তমানে রাজধানীর সিদ্ধেশ্বরীতে পূজা মা-বাবার অ্যাপার্টমেন্টের পাশেই একটি অ্যাপার্টমেন্ট নিয়ে সেখানে থাকছেন স্বামীসহ। নতুন খবর হলো এরই মধ্যে কাজে মনযোগী হয়েছেন এ শিল্পী। সংসার সামলানোর পাশাপাশি নতুন গানের পরিকল্পনা করছেন।

ভালোবাসা দিবস উপলক্ষে লেজার ভিশনের ব্যানারে প্রকাশ হয়েছে তার নতুন গান ‘যায় না বাঁচা’। এখানে তার সহশিল্পী মিলন। এরই মধ্যে গানটি বেশ পছন্দ করেছেন শ্রোতারা। অন্যদিকে বেলাল খানের সঙ্গে তার ‘দোজখ’ শিরোনামের একটি গানের ভিডিও প্রকাশ হয়েছে সম্প্রতি।

এগুলো ছাড়াও নতুন আরো কয়েকটি গান নিয়ে পরিকল্পনা করেছেন পূজা। এরমধ্যে তানজীব সারোয়ারের সঙ্গে একটি দ্বৈত গানের কাজ শেষ করেছেন। এ গানটি খুব শিগগিরই ভিডিও আকারে প্রকাশ করবেন তিনি।

এছাড়াও জুয়েল মোর্শেদের সুর ও সংগীতায়োজনেও একটি গানের কাজ করছেন পূজা। মার্চ থেকে আরো কয়েকটি নতুন গানের কাজ করার কথাও জানিয়েছেন এ শিল্পী। বিয়ের পর কাজে ফেরা বিষয়ে পূজা বলেন, আমিতো আসলে বিরতি নেইনি সেভাবে। শুধু বিয়ের পর কিছুদিন চট্টগ্রামে ছিলাম।

সেখান থেকে ফিরেই বিভিন্ন কাজ করছি। লাইভ করেছি বেশ কয়েকটি। গানের রেকর্ডিং ও শুটিংয়েও অংশ নিয়েছি। সব মিলিয়ে বেশ ভালো সময় যাচ্ছে। আর আমার স্বামী অন্তুও খুব সহযোগিতা করছে গানের ক্ষেত্রে। আমাকে অনেক উৎসাহ দেয় সে।

নতুন কাজ প্রসঙ্গে পূজা বলেন, ভালোবাসা দিবসে নতুন গান প্রকাশ হয়েছে। পহেলা  বৈশাখ ও ঈদের জন্য এখন পরিকল্পনা করছি। আমার সর্বশেষ অ্যালবাম ছিলো ‘অবুঝ পাখি’। সে অ্যালবামের গানগুলো সবাই পছন্দ করেছিলো। ইচ্ছা আছে এ বছরই নতুন অ্যালবাম করার। সেই কাজই হয়তো শুরু করবো মার্চ থেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য