বলিউড অভিনেতা শাহিদ কাপুরকে তার কথিত ‘সাবেক প্রেমিক’ হৃতিক রোশানের সঙ্গে তুলনা করলেন কঙ্গনা রানাউত!

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না কঙ্গনার। ক’দিন আগেই বলিউড অভিনেতা হৃতিক রোশানের সঙ্গে বিবাদে জড়িয়ে হয়েছিলেন সংবাদ শিরোনাম। এবারে ‘রেঙ্গুন’ ছবির সহ-অভিনেতা শাহিদ কাপুরকে জড়িয়ে উত্তেজক মন্তব্য করে চলে এলেন আলোচনায়। কিছুদিন আগেই গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে শাহিদ কাপুরের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে কঙ্গনা বলেছিলেন, “শুটিংয়ের সময় শাহিদের সঙ্গে একঘরে সময় কাটানো ছিলো রীতিমতো ‘দুঃস্বপ্ন’!

শাহিদের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় প্রসঙ্গে এ অভিনেত্রী জানান, এ অভিজ্ঞতা তার জন্য মোটেও সুখকর ছিলো না। বরং একে ‘অতি জঘন্য’ বলেই মন্তব্য করেছেন তিনি!

গণমাধ্যমে কঙ্গনার এমন মন্তব্যে স্বভাবতই বেশ চটেছেন শাহিদ। শাহিদ সম্পর্কে কঙ্গনার মন্তব্যকে ভুল ও মিথ্যাচার দাবী করে শাহিদ বলেন, “কঙ্গনার সব কথাই মনগড়া। আমার মনে হয় সে সবকিছু তার মনের মতো করে ভেবে নেয়। সে আমার সম্পর্কে যে সব বথা বলে বেড়াচ্ছে তার কোনোটিই সঠিক নয়। তার কল্পনাশক্তি সত্যিই অসাধারণ!

এদিকে শাহিদের এ বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন কঙ্গনা। শাহিদের বক্তব্যর সঙ্গে হৃতিকের অনেক মিল রয়েছে বলে মন্তব্য করেছেন তিনি! পিঙ্ক ভিলা’কে দেয়া এক সাক্ষাতকারে কঙ্গনা বলেন, “আমার মনে হয় ‘কঙ্গনার সব কথাই মনগড়া’-এ কথাটি হৃতিকের কাছ থেকে ধার করেছেন শাহিদ।

নিজেকে নির্দোষ প্রমাণ করতে সে-ও (হৃতিক) এরকমই বলেছিলো। কঙ্গনা আরও বলেন, “একজন অভিনেত্রীকে যখন প্রশ্ন করা হয়, অমুককে চুমু খেতে তোমার কেমন লেগেছে? তখন সে কী জবাব দেবে? সে কি বলবে, ‘হ্যাঁ, খুব ভালো লেগেছে’ অথবা ‘না, খুব বাজে লেগেছে’?

এ ধরণের প্রশ্ন করা হলে সবাই বিব্রত বোধ করবে এটাই স্বাভাবিক। ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাহিদ ও কঙ্গনা অভিনীত ‘রেঙ্গুন’। পর্দায় বাইরে এ জুটির সম্পর্ক গোলমেলে হলেও সিনেমায় কতটা বাজিমাৎ করতে পারেন কঙ্গনা-শহীদ সেটিই এখন দেখার বিষয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য