ভালোবাসা দিবসে বলিউডে নতুন জুটির উত্থান হলো। ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা প্রস্তাব দিলেন প্রিয়াংকা চোপড়াকে। সে প্রস্তাব ফিরিয়ে দেননি ‘কোয়ান্টিকো’খ্যাত এ অভিনেত্রী। একবাক্যে রাজি হয়ে গেলেন। শুধু প্রেমের প্রস্তাব নয়। প্রিয়াংকাকে বিয়ে করতে চান সিদ্ধার্থ। তাতেও রাজি তিনি।

প্রিয় পাঠক, কথাগুলো শুনলে মনে হবে ঠিক রূপকথার গল্পের মতো। না, ভালোবাসার দিনে এমনটাই ঘটেছে তাদের মাঝে। এখানেই শেষ নয়। প্রিয়াংকাকে প্রস্তাব দিয়ে একটি আংটি উপহার দিয়েছেন সিদ্ধার্থ। আর সেটা নিয়েই তোলপাড় বলিউড। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক খবরের সূত্রে জানা গেছে, সম্প্রতি ভারতে এক স্বনামধন্য জুয়েলারি ব্র্যান্ডের জন্য বিজ্ঞাপনে অংশ নিয়ে নিয়েছেন এ দুই তারকা।

ভিডিওটির বিজ্ঞাপনে দেখা যায়, সিদ্ধার্থ প্রিয়াংকাকে প্রস্তাব দিয়েছেন। সে সঙ্গে একটি আংটি পরিয়ে দিয়েছেন তিনি। সেটি গ্রহণের পর উঠতি এ অভিনেতা প্রিয়াংকাকে জিজ্ঞেস করেন, তোমাকে আমি বিয়ে করতে চাই। প্রস্তাব গ্রহণ করে সিদ্ধার্থকে জড়িয়ে ধরেন প্রিয়াংকা। বিজ্ঞাপনের জন্য বললেও এরই মধ্যে গুঞ্জন উঠেছে দুজনের টুইট চালাচালিতে।

১৪ই ফেব্রুয়ারি ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গে প্রিয়াংকাকে উদ্দেশ্য করে বলেন, সবাই আমাদের বিষয়টি নিয়ে কথা বলছেন। অন্যদিকে বেওয়াচ নায়িকাও ফিরতি টুইটে বলেন, হ্যাঁ, সবার আগ্রহ আমার হাতের ওই আংটিকে ঘিরে। কিন্তু দারুণ ছিল আংটিটা। দুজনের এমন বক্তব্যে নতুন জল্পনা শুরু হয়ে গেছে। বিজ্ঞাপনের জন্য দেয়া প্রস্তাবটি বাস্তবেও কি দিয়ে ফেলেছেন সিদ্ধার্থ!

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য