Kashiকাশী কুমার দাস ॥ দিনাজপুরের জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী বলেছেন, কমিউনিটি লিডারদের চ্যাম্পিয়ন সম্মাননা প্রদান করাতে সমাজের প্রতি তাদের দায়িত্ব আরো বেড়ে যাবে। সামাজিক ভাল কাজের মুল্যায়ন করতে পারলে তার্ াউজ্জ্বীবিত হবেন এবং সমাজে আগামীতে আরও গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবেন বলে আমাদের বিশ্বাস।

২৫শে মার্চ  মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসইউপিকে, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর আয়োজনে প্রটেক্টিং হিউম্যান রাইটস (পিএইচআর) প্রকল্পের আওতায় পারিবারিক সহিংসতা প্রতিরোধ বিষয়ক স্থানীয়ভাবে স্বউদ্যোগে অবদান রাখার জন্য চ্যাম্পিয়ন সম্মাননা প্রদান অনুষ্ঠান-২০১৪ উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এসইউপিকে নির্বাহী পরিচালক মোঃ মোজাফফর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হামিদুল হক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সন্ধ্যা রানী বাগচী, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর এ্যাডভোকেসী এন্ড কমিউনিকেশন ম্যানেজার জবায়েদ হোসেন, প্রোগ্রাম ইউনিট ম্যানেজার মোঃ মোবারক হোসেন। সঞ্চালক ও স্বাগত বক্তব্য রাখেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর রিজিওনাল প্রোগ্রাম ম্যানেজার মোঃ ইউসুফ আলী।

পারিবারিক সহিংসতা প্রতিরোধ, বাল্য বিবাহ, যৌতুক ও শিশু নির্যাতনসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক ও সচেতনতামুলক কর্মকান্ডে ভুমিকা রাখার জন্য চিরিরব্ন্দর উপজেলার ইমাম আব্দুস সালাম ও পল্লী চিকিৎসক জিয়াউর রহমানকে চ্যাম্পিয়ন সম্মাননা প্রদান করা হয়। সাবেক চ্যাম্পিয়ন সাংবাদিক মোঃ একরামুল হক চঞ্চল ও মোঃ মোর্শেদুর রহমান তাদের অনুভুতি ব্যক্ত করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী শাহ্, বিরল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনা পারভীন ও অধ্যক্ষ মোঃ জামাল উদ্দীন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য