বলিউড সুপারস্টার হিসেবে তার খ্যাতি শীর্ষে। শুধু তাই নয়, প্রেম বিষয়ক ঘটনার জন্য বরাবর আলোচনার শীর্ষেও থাকছেন তিনি। বলা হচ্ছে কাটরিনা কাইফের কথা। অভিনয়শৈলীর মাধ্যমে সবার নজর কাড়ছেন তিনি। এবার প্রযোজনায় আসছেন নায়িকা।

মিররের বরাত দিয়ে খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের। এতে প্রকাশিত এক সংবাদে জানা গেছে, খুব শিগগিরই কাটরিনা তার প্রযোজনা প্রতিষ্ঠানের উদ্বোধন করবেন। চমকের এখানেই শেষ নয়। নিজে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ ঘটিয়ে অভিনয়ে আনছেন নিজের ছোটবোন ইসাবেলকে।

বলিউডের এ সুপারস্টারের প্রযোজনায় প্রথম ছবির নায়িকা হিসেবে থাকবেন ইসাবেল। বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জন শোনা গেলেও সম্প্রতি তার সত্যতা নিশ্চিত হয়েছে। বোনকে তো নায়িকার জায়গাটি দিয়ে দেবেন কাটরিনা। তাহলে নায়ক হিসেবে কাকে দেখা যাবে তার ছবিতে। এখানেও থাকছে চমক।

বলিউডের নানা মহলে জোর গুঞ্জন, কাটরিনার প্রযোজনায় প্রথম ছবির নায়ক হিসেবে থাকবেন তারই সাবেক প্রেমিক সালমান খান। বিস্ময়কর হলেও এটাই শোনা যাচ্ছে। এ নিয়ে জল্পনার বাসা বাঁধছে যখন সাম্প্রতিক সময়ে কাটরিনা একাধিকবার সালমানের সঙ্গে আলোচনায় বসেছেন। এমনটাই যদি হয় তাহলে বলিউডে নতুন এক অধ্যায়ের সূচনা হবে।

যে কাটরিনাকে নিয়ে সালমানের একাধিক ছবি সফল এবার তারই বোন ইসাবেল থাকছেন নায়িকা। ইসাবেল মুম্বইয়ের মেয়ে নয়। তিনি লন্ডনভিত্তিক মডেল হিসেবে বেশ পরিচিত। এবার বলিউডে তার অভিষেক ঘটবে বড় বোন কাটরিনারই হাত ধরে। বিষয়টি জানাজানির পর বলিউডের বিভিন্ন মহলে এরইমধ্যে নানা আলোচনার শুরু হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য