দীর্ঘ সাত বছরেরও বেশি সময় ধরে মিডিয়ায় কাজ করছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বিজ্ঞাপন, নাটক কিংবা টেলিছবির সর্বত্র পদচারণা তার। আর কদিন পরেই বিশ্ব ভালোবাসা দিবস।

বিশেষ এ দিন উপলক্ষে অন্য তারকাদের মতো টিভি পর্দায় থাকবেন মেহজাবিনও। ভালোবাসা দিবসকে সামনে রেখে দুটি নাটকে অভিনয় করেছেন এই লাক্স-চ্যানেল আই সুপারস্টার।

এ দুটির একটি ‘কেউ জানে না’ ও অন্যটি ‘রাজুকমারী’। নাটক দুটি যথাক্রমে নির্মাণ করেছেন আর বি প্রীতম এবং সাইদুর রাসেল। দুটি নাটকে তার বিপরীতে আছেন জোভান ও তৌসিফ। নাটকগুলোতে ভিন্ন ভিন্ন চরিত্রে উপস্থিত হতে দেখা যাবে মেহজাবিনকে।

এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, দুটি নাটকেরই গল্প চমৎকার। আমার চরিত্রেও বেশ নতুনত্ব আছে। মূলকথা দুটি নাটকের দুটি আলাদা গল্প আছে যা দর্শককে মুগ্ধ করবে। তাই এই দুটি কাজ নিয়েই আমি আশাবাদী।

তাছাড়া আমার যে দু’জন সহশিল্পী আছেন দুই নাটকে দু’জনই এখন অভিনয়ে বেশ ভালো করছেন। তাই তাদের সঙ্গেও অভিনয় আমি দারুণ উপভোগ করি। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে দুটি নাটকই দেখার জন্য।

‘কেউ জানে না’ এবং ‘রাজকুমারী’ দুটি ভিন্ন চ্যানেলে আসছে ভালোবাসা দিবসে প্রচার হবে। এদিকে গত ১৯শে জানুয়ারি মাতিয়া বানু শুকুর নির্দেশনায় এটিএন বাংলায় প্রচার হয় মেহজাবিন অভিনীত নাটক ‘কান পেতে রই’।

এতে মেহজাবিন একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছিলেন যা দর্শকের মাঝে বেশ সাড়া ফেলে। নাটকটিতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক রিয়াজ। মেহজাবিন অভিনীত ‘এক যে ছিল রাজকন্যা’ নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এতেও তার বিপরীতে আছেন রিয়াজ। এই নাটকটি পরিচালনা করেছেন কৌশিক শংকর দাশ। টিভি পর্দা দীর্ঘ সময় কাটিয়ে দিয়েছেন মেহজাবিন। তবে এখনো চলচ্চিত্রে আগমন ঘটেনি তার। বড় পর্দায় কবে আসছেন মেহজাবিন? এমন প্রশ্নই  তার ভক্তকুলের।

চলচ্চিত্রের জন্য পুরোদমে প্রস্তুত এই লাক্স-চ্যানেল আই সুপারস্টার। ভালো একটি স্ক্রিপ্টের অপেক্ষায় আছেন মেহজাবিন। ব্যাটে-বলে মিলে গেলে শিগগিরই চলচ্চিত্রে কাজ শুরু করবেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য