আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে অতি দরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচী ৪০ দিনের কাজ মঙ্গলবার উপজেলার পলাশবাড়ী সদর ও মহদীপুর ইউনিয়নে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

সকাল ১০টায় সদর ইউনিয়নের সুইগ্রাম পশ্চিমপাড়া ঈদগাহ মাঠে মাটি ভরাটের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন, পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন।

এসময় তার সাথে ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা আজিজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর আলম, উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল আলম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা শর্মিলা শারমিন, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ইসলাম, ইউপি সদস্য মোর্শেদা বেগম, কোহিনুর বেগম, আঃ কালাম আজাদ, ময়েন উদ্দিন, সুলতান আহম্মেদ, আজাহার আলী, শাহাদৎ হোসেন ও খায়রুল ইসলাম প্রমুখ। উক্ত ইউনিয়নে ৩১৫ জন শ্রমিক কাজ করবেন বলে জানা গেছে।

অপরদিকে, উপজেলার মহদীপুর ইউনিয়নের পেপুলীজোড় গ্রামে অনুরূপ ভাবে অতি দরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচী ৪০ দিনের কাজের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

কাজের উদ্বোধন করেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর আলম, উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল আলম, ট্যাগ অফিসার আনসার ভিডিপি কর্মকর্তা আয়ুব আলী, ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, ইউপি আওয়ামীগ সাধারণ সম্পাদক মহিউজ্জামান খোকন, ইউপি সদস্য শহিদুল ইসলাম, ফিরোজা বেগম, আমিনুল ইসলাম ও আতিয়ার রহমান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য