আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ সকলেই দেশ উন্নয়নে কাজ করতে হবে। উন্নয়নের নিচে থেকে যারা দূর্ণীতি করবে তাদেরকে চিহিৃত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়ক বন্ধ রেখে র‌্যালি ও সভা-সমাবেশ না করার আহ্বান জানিয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের রাজনীতি জনগণের কল্যাণের জন্য।

সেই জনগণকে কষ্ট দিয়ে রাস্তায় র‌্যালী সমাবেশ করা ঠিক নয়। এ ধরণের কর্মকান্ড আইনগত নয়। এলেঙ্গা থেকে রংপুর পর্যন্ত চারলেন রাস্তা বাস্তবায়ন করা হবে। ফুল শুকিয়ে যাবে মানুষের ভালোবাসা শুকাবে না। গাইবান্ধা-১ আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের শোকসভায় যোগদানের উদ্দেশ্যে যাওয়ার প্রাক্কালে পলাশবাড়ী চৌমাথা মোড়ে শনিবার সকালে এক পথসভা ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, গাইবান্ধা-০৩ আসনের জাতীয় সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার, গাইবান্ধা-জয়পুরহাট আসনের মহিলা এমপি এ্যাড. উম্মে কুলছুম স্মৃতি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি মাহামুদ হাসান রিপন, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, গাইবান্ধা জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. সৈয়দ শামস-উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার ছাড়াও কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য