‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-২’, ‘মেন্টাল’, ‘ব্ল্যাকমেইল’, ‘ব্ল্যাকমানি’ ও ‘জালালের গল্প’ নামের আলোচিত এই পাঁচটি ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হন অভিনেত্রী মৌসুমী হামিদ। বর্তমানে তিনি তার নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবির নাম ‘কয়লা’। ছবিটি পরিচালনা করবেন সুমন আনোয়ার। মার্চে এ ছবির শুটিং শুরু হচ্ছে বলে বলেন মৌসুমী হামিদ।

তিনি বলেন, এ ছবিতে দুটি ভিন্নরূপে আমাকে দেখা যাবে। একটি চরিত্রে আমাকে হাড় লিকলিকে শুকনো দেখা যাবে। চরিত্রের নাম থাকছে ময়না। এখন থেকেই তার প্রস্তুতি নিচ্ছি। এই চরিত্রের শুটিং শেষে আবার স্বাভাবিক স্বাস্থ্যে ফিরতে হবে। মার্চ থেকে এ ছবির শুটিং শুরু হবে। এর চেয়ে বেশি এখন কিছু বলা যাবে না। বাকিটা পরিচালক জানাবেন।

‘কয়লা’ ছবিতে আরো অভিনয় করবেন মোশাররফ করিম, রওনক হাসানসহ আরো অনেকে। সুমন আনোয়ার কয়লার গল্প নিয়ে বলেন, জেলেপাড়ার মানুষের জীবনের গল্প নিয়ে ছবির কাহিনি। ছবির একটি অংশে চোরাইপথে স্বপ্নের বিদেশ যাত্রায় দুঃস্বপ্নের চিত্রও ফুটে উঠবে। আরো অনেক বিষয় এ ছবিতে তুলে ধরার চেষ্টা থাকবে। গল্প নিয়ে দীর্ঘ সময় ধরে গবেষণা করে কাজটি শুরু করতে যাচ্ছেন তিনি। বেশ সময় দিয়েছেন চিত্রনাট্যেও।

ছবিটি নিয়ে তিনি আশাবাদী। এছাড়া মৌসুমী হামিদ প্রথমবারের মতো একটি গেম শো উপস্থাপনা করছেন। জিটিভির ‘আজকের অনন্যা’র উপস্থাপক হয়ে এরই মধ্যে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মৌসুমী হামিদ। নারীদের নিয়ে এই গেম শো প্রচারিত হয় প্রতি বৃহস্পতিবার। বড় পর্দায় নিয়মিত অভিনয় করতে চান এই অভিনেত্রী। কিন্তু মনমতো না হওয়ায় অনেক কাজ তিনি ছেড়ে দিয়েছেন।

কিছুদিন আগে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন মৌসুমী। ‘জালালের গল্প’তে মৌসুমীর সহশিল্পী আরাফাত রহমান। তিনিই নির্মাণ করছেন ‘শেষ কথা’ নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এছাড়া ‘বৃষ্টিদের বাড়ি’, ‘অলসপুর’, ‘সংসার’, ‘গাঁয় মানে না আপনি মোড়ল’ ও ‘লাইফ ইন আ মেট্রো’ নামে পাঁচটি ধারাবাহিকে কাজ করছেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য