ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার জামুন-যাদুরানী সড়কে আমগাঁও চৌরাস্তা এলাকায় মঙ্গলবার সকাল ১১টায় সড়ক দূর্ঘটনায় বাবলু (৪০) ও ইদ্রিশ আলী (৭৫) নামে ২ জন নিহত হয়েছে। ইউসুফ (৩৫) ও এরফান (৬৫) নামে দু-জন গুরুত্ব আহত হয়।

নিহত বাবলু উপজেলার মেদেনী সাগর লহাকাঁচি গ্রামের মৃত নঈমুদ্দিনের ছেলে এবং ইদ্রিশ আলী জামুন মশাঁলডাঙ্গী গ্রামের মৃত আঃ জলিলের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, জামুন বাজারের দিক থেকে ডিজেল চালিত তিন চাকার একটি ভটভটি ৫টি গরু ও ৪ জন গরু ব্যবসায়ী নিয়ে যাদুরানী হাটের উদ্দেশ্যে আসছিল।

আমগাঁও চৌরাস্তা এলাকায় ভটভটিটি আসলে হঠ্যাৎ করে সামনের চাকা পাম্পচার হলে ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলে বাবলু (৪০) ও ইদ্রিশ আলী (৭৫) নামে দুই জন নিহত হয়। এসময় ইউসুফ (৩৫) ও এরফান (৬৫) নামে দু-জন গুরুত্ব আহত হয়। আহত ইউসুফ আলী অবস্থা আশঙ্কাজনক। তাকে দিনাজপুর হাসপাতালে নেওয়া হয়েছে।

হরিপুর থানার অফিসার ইনচার্জ রুহুল কুদ্দুছ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সামশুল হুদা তালুকদার নিহতের বিষয়টি নিশ্চিত করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত দুই জনের লাশ থানা পুলিশের হেফাজতে ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য