প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন এখন আর নিয়মিত নন বলিউড চলচ্চিত্রে। বেশির ভাগ বি-টাউন পার্টিতেও তিনি অনুপস্থিত। স্বাভাবিকভাবেই তাই ইদানীং কোনো খবরে নেই তার নাম। তবে ২৩ বছর পর আবার চেনা মঞ্চেই ফিরছেন সুস্মিতা। মিস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে।

তবে প্রতিযোগী হিসেবে নয়, থাকবেন এর বিচারক হিসেবে। গত বছরের নভেম্বরেই ৪১-এ পা দিয়েছেন তিনি। ২০১৭-র ৬৫তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে বিচারক হিসেবে ডাক পেয়ে বেজায় খুশি সুস্মিতা সেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সে কথা জানালেন সুস্মিতা নিজেই। ছবি পোস্ট করে লিখলেন, যে ম্যানিলা তাকে বিশ্বজয়ীর সম্মান দিয়েছিল, সেখানেই ফিরে যাওয়ার সুযোগ পেয়ে তিনি খুব এক্সাইটেড।

এ বারের প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করছেন রশ্মিতা হরিমূর্তি। অদ্ভুতভাবেই যে বছর আর্থাৎ, ১৯৯৪-এ ফিলিপিনসের ম্যানিলায় বিশ্বসুন্দরীর মুকুট উঠেছিল সুস্মিতার মাথায়, সে বছরই বেঙ্গালুরুতে জন্ম রশ্মিতার। ৩০শে জানুয়ারি চূড়ান্ত পর্বের প্রতিযোগিতা হবে। ওইদিন এই আসরে বিচারকের আসনে সুস্মিতার উপস্থিতি এবং এবারের ভারতীয় প্রতিযোগী রশ্মিতা হরিমূর্তি দু’য়ের টানে টিভির পর্দায় নজর রাখবেন দর্শক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য