আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সাধারন সভা ১৮ জানুয়ারি বুধবার সকালে আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ মাঠে আনন্দ উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

মোঃ জফর আলীর সভাপতিত্বে এবং  মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় সভায় প্রতিবন্ধীদের পরামর্শমুলক ও সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মওলা বক্স চৌধুরী উপস্থিত থেকে বক্তব্য দেন।

অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, দি-লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ  পঞ্চগড় জেলার সুপারভাইজার মি: প্রদীপ কুমার রায়, কুষ্ঠ ও যক্ষা বিভাগের আটোয়ারী উপজেলা সুপারভাইজার মি: তপন কুমার, তারাগঞ্জ উপজেলার সিডিএফ প্রতিমা রাণী প্রমুখ।

অনুষ্ঠানে কুষ্ঠ ও প্রতিবন্ধী সংস্থার কার্যক্রমের বর্ণনা ও প্রতিবন্ধীদের দু:খ -বেদনার কথা উল্লেখ করে স্বাগত বক্তব্য দেন প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোঃ জফর আলী।অনষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন আটোয়ারী উপজেলার সিডিএফ মি: রেজাউল করিম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য