স্ত্রীর কাছে মোহরানার টাকা মাফ নেয়ার ১ঘন্টা পরেই স্বাভাবিক মৃত্যুর কোলে ঢোলে পরেন  আমিনুর ইসলাম ওরফে আমাতউল্লাহ (৪১)। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দিবাগতরাতে হারাগাছ পৌর সভার মরিচটারী গ্রামে।

পারিবারিক সূত্রে জানাগেছে উপজেলার ধুমের পাড় গ্রামের মৃত শহিদার রহমানের পুত্র তামাক ব্যবসায়ী আমিনুর ইসলাম ওরফে আমাতউল্লাহ গত মঙ্গলবার আমুমানিক রাত ৯টার দিকে স্ত্রী রেবা বেগম এর কাছে মোহরানার টাকা পরিশোধ করতে পারবেনা বলে মাফ চেয়ে নেয়।

স্ত্রী জানাতে চায় হঠাৎ করে মোহরানার টাকা মাফ চ্ওায়ার কারন কি ? স্বামী উত্তরে জানায় যদি হঠাৎ করে দুনিয়া থেকে চলে যাই,তাহলে ঋণে পরে থাকবো সে জন্য। মোহরানার টাকা মাফ নেয়ার ১ঘন্টা পরেই স্থানীয় এক ব্যবসায়ীর বাড়িতে পাওনা টাকা নিতে গিয়ে দেনাদারের উঠানে পাদিতেই সেখানে সে ঢোলে পরে এবং ঘটনা স্থলেই মারা যায়।

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে আসলে স্ত্রী রেবা বিলাপ করতে করতে শুধু মোহরানার টাকা মাফ নেয়ার কথা বলে আর জ্ঞান হারিয়ে ফেলে।

এ ছাড়াও আমিনুর গত ১সপ্তাহ ধরে তার আত্বিয় স্বজণের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোজ খবর নেন বলে তার ফুফাত ভাই আশরাফুল ইসলাম মাষ্টার জানায়। স্থানীয় মসজিদের মুয়াজ্জিন জানায় এশার নামাজে এসে সে সকল কাজা নামাজ্ও আদায় করেন। তার এধরনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বুধবার তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য