একজন দক্ষ অভিনেত্রী হিসেবে উপমহাদেশ তথা বিশ্বজুড়েই সুনাম রয়েছে বলিউড তারকা প্রিয়াংকা চোপড়ার। অভিনয়ে তার দক্ষতা থাকলেও সাধারণ জ্ঞান একেবারে শূন্যের কোটায়।

নিজ দেশ তথা ভারতের তিন প্রধানমন্ত্রীর নামই জানেন না প্রিয়াংকা। শুনলে চোখ কপালে উঠবে অনেকের। অবাক হওয়ার মতো হলেও এটাই সত্যি। পঞ্চম বা ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীরা যে প্রশ্নের জবাব চটজলদি দিতে পারবে, প্রিয়াংকার মতো নামী অভিনেত্রীর কাছে সেসব প্রশ্নের জবাবই নেই।

এর থেকে লজ্জার আর কী হতে পারে! প্রশ্ন হলো দেশের প্রধানমন্ত্রীর নাম কেন জিজ্ঞাসা করা হলো প্রিয়াংকাকে? সম্প্রতি ‘কফি উইথ করণ ৫’-এর শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে প্রিয়াংকার সঙ্গে বেশ রসিকতা করেন করণ জোহর। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নও ছুড়ে দেন তিনি।

প্রিয়াংকার জীবনে পুরুষদের ভূমিকা, প্রেমবিচ্ছেদ নিয়ে বেশ খোলামেলা কথা বলেন তিনি।  সমস্যা হলো অন্য জায়গায়। র‌্যাপিড ফায়ার রাউন্ডে করণ প্রিয়াংকাকে পাঁচটি প্রশ্ন করেন। একটি প্রশ্নেরও জবাব দিতে পারেননি প্রিয়াংকা। তিন জন মুঘল বাদশাহর নাম জিজ্ঞাসা করেছিলেন করণ। সেই প্রশ্নের জবাবে প্রিয়াংকা বলেন, ‘আরে বাবা’।

করণের শেষ প্রশ্ন ছিল, দেশের তিন জন প্রধানমন্ত্রীর নাম বলো তো? সেই প্রশ্নের জবাবেও নায়িকার জবাব একটাই। ‘আরে বাবা’। দেশের তিন জন প্রধানমন্ত্রীরও নাম জানেন না প্রিয়াংকা! এ নিয়ে তোলপাড় শুরু হয়ে যায় সর্বত্র। বিশেষ করে সামাজিক মাধ্যমগুলোতে নায়িকাকে ঘিরে সমালোচনার ঝড় বয়ে গেছে। একজন নায়িকা দেশের প্রধানমন্ত্রীর নাম বলতে পারছেন না। এর চেয়ে লজ্জা কি হতে পারে!

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য