আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক এমপি ডাঃ মফিজার রহমানের স্মৃতি রক্ষা ও জনকল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে গাইবান্ধায় মানুষের পাশে দৃঢ় বন্ধনে এই শ্লোগান নিয়ে ‘ডাঃ মফিজার রহমান ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করা হয়েছে।

এই উপলক্ষে সোমবার গাইবান্ধা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়। অধ্যাপক ফিরোজা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

এতে অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা জাসদ সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু, ডাঃ শহীদুজ্জামান হারুন, সিপিবির সভাপতি মিহির ঘোষ, ওয়াজিউর রহমান রাফেল, মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, গণ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী প্রধান এম. আব্দুস সালাম, ডাঃ মফিজার রহমান ফাউন্ডেশনের রকিবুর রহমান ডালেস, সদস্য সচিব জিয়াউর রহমান হেনরী প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপন করেন উপাধ্যক্ষ জহুরুল কাইয়ুম।

মতবিনিময় সভায় বক্তারা মুক্তিযুদ্ধ, সাহিত্য সংস্কৃতি, জনস্বাস্থ্য, নারী ও শিশু কল্যাণ, সমাজকল্যাণ, আর্থ-সামাজিক উন্নয়নসহ বিভিন্ন কল্যাণমূলক কাজে অবদান রাখার জন্য ডাঃ মফিজার রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে সহায়তা ও সম্মাননা প্রদানের উপর গুরুত্বারোপ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য