আসছে ভালোবাসা দিবস উপলক্ষে এই প্রজন্মের মেধাবী তরুণ নাট্যনির্মাতা তারিক মুহাম্মদ হাসান নির্মাণ করছেন বিশেষ টেলিফিল্ম ‘মিডনাইট লাভ’। নাটকটির রচয়িতাও তিনি। এতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা ও নির্মাতা মৌসুমী এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

টেলিফিল্মে মৌসুমী একজন তথ্যচিত্র নির্মাতা সোহানী খান এবং অপূর্ব একজন বিজ্ঞানীর সহকারী নিহাদ নামের চরিত্রে অভিনয় করছেন। গতকাল থেকে রাজধানীর কাওলাতে টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, স্ক্রিপ্টটা বেশ ভালো লেগেছে। সবচেয়ে বড় কথা হলো টেলিফিল্মটির গল্পের বিষয়বস্তু চমৎকার। তাছাড়া অপূর্বর সঙ্গে অনেকদিন পর কাজ করছি।

অপূর্ব যেমন ছিল সেই তেমনি আছে। যথেষ্ট বিনয়ী একজন শিল্পী। মনে হচ্ছে সেই আগের অপূর্বর সঙ্গেই কাজ করছি। সারাটাদিন সেই আমার আর অপূর্বর প্রথম কাজটির স্মৃতি মনে পড়ছিল। তারিক তরুণ নির্মাতা। বেশ গুছিয়ে কাজটি করছেন। আশা করি দর্শকের ভালোলাগার মতোই একটি টেলিফিল্ম হবে। অপূর্ব বলেন, মৌসুমী আপু একজন জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী।

আমার অনেক ভালোলাগার বিষয় এবং সৌভাগ্য যে তার সঙ্গে আবারো অনেক বছর পর কাজ করছি। ধন্যবাদ পরিচালক তারিক মুহাম্মদ হাসানকে। আসছে ভালোবাসা দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে টেলিফিল্মটি প্রচার হবে। এর আগে ওমর সানীর নির্দেশনায় মৌসুমী ও অপূর্ব ‘রূপালী কন্যা’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন।

বেশ কয়েক বছর আগে তা একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হয়। এদিকে শিগগিরই মৌসুমী কাজী হায়াতের নির্দেশনায় ‘ঘুম’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন। অপূর্ব অভিনীত একমাত্র চলচ্চিত্র হচ্ছে ‘গ্যাংস্টার রিটার্নস’। এটি নির্মাণ করেছিলেন আশিকুর রহমান। নতুন বছরে মৌসুমীর ‘মিডনাইট লাভ’ই হচ্ছে প্রথম কাজ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য